আওয়ামী লীগে সন্ত্রাসী ও দুর্নীতিবাজদের কোনো জায়গা হবে না বলে মন্তব্য করেছেন ওবায়দুল কাদের

0 ২৭৬

আওয়ামী লীগে সন্ত্রাসী ও দুর্নীতিবাজদের কোনো জায়গা হবে না বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগে নেতার চেয়ে কর্মী বেড়েছে, তাই মুজিববর্ষের শপথ- ভোগের লিপ্সা পরিহার করে ত্যাগীদের মূল্যায়ন করতে হবে। আওয়ামী লীগে সন্ত্রাসী ও দুর্নীতিবাজদের কোনো জায়গা হবে না।

তিনি বলেন, অশুভ সাম্প্রদায়িক শক্তিকে প্রতিহত করতে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হতে হবে। বাংলাদেশের মানুষ সন্ত্রাসী বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায় না। এদের প্রতিহত করতে ঐক্যবদ্ধ হতে হবে।

দলের মধ্যে বিভাজন না করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দলের মধ্যে দল তৈরি করবেন না, মশারির মধ্যে মশারি টানাবেন না। পকেট কমিটি করবেন না। সুবিধাবাদীদের সুবিধা দেবেন না। দুঃসময়ের কর্মীদের মূল্যায়ন করবেন। পকেটের লোকদের দিয়ে কমিটি করলে আওয়ামী লীগ সুবিধাবাদীদের হাতে চলে যাবে।

এর আগে সকাল সাড়ে ১১টার দিকে রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন করেন ওবায়দুল কাদের। মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন দলটির প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাসান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

0 0 vote
Article Rating
আরও পড়ুন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
0
Would love your thoughts, please comment.x
()
x