এবার আর্জেন্টিনা আসছে বাংলাদেশে

নভম্বরে ঢাকায় প্রীতি ম্যাচ খেলতে আসতে পারে আর্জেন্টিনা । আসতে পারেন লিওনেল মেসিও । ম্যাচটায় তাদের প্রতিপক্ষ প্যারাগুয়ে। প্যারাগুয়ের ফুটবল অ্যাসোসিয়েশন নিজেদের অফিসিয়াল টুইটারে বিষয়টি নিশ্চিত করলেও বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) জানিয়েছে সম্ভাবনার কথা। তারা বলেছে, সব কিছু চূড়ান্ত হলেই কেবল নিশ্চিত করে বলা সম্ভব।

এবার আর্জেন্টিনা আসছে বাংলাদেশে
ছবিসূত্র :ইন্টারনেট

প্যারাগুয়ের ফুটবল অ্যাসোসিয়েশেনের পক্ষ থেকে বলা হচ্ছে, নভেম্বর বাংলাদেশে দুটি প্রীতি ম্যাচ খেলতে আসবে প্যারাগুয়ে। আগামী ১৫ ম্যাচে তাদের প্রতিপক্ষ ভেনেজুয়েলা। এরপর ১৮ নভেম্বর দুই বারের বিশ্বচ্যাম্পিয়ন  আর্জেন্টিনার ‍মুখোমুখি হবে তারা ।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী জানিয়েছেন সন্ধায় সভার পরই বলা যাবে চূড়ান্ত তথ্য,‘নভেম্বরে আর্জেন্টিনার বাংলাদেশে সফরে আসার সমূহ সম্ভাবনা আছে। আর্জেন্টিনার সঙ্গে বিদেশি আরও একটি দল আসার কথা। আমরা এ নিয়ে আলোচনা চালিয়ে যাচ্ছি।

আর্জেন্টিনা ভিত্তিক মুন্দো আলবিসেলেস্তেও প্রকাশিত সংবাদে জানিয়েছে, এই প্রীতি ম্যাচের কথা। সেখানে বলা হয়েছে, আর্জেন্টিনা নভেম্বরে প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল ও প্যারাগুয়ের বিপক্ষে। সেখানে মেসির খেলার কথাও বলা হয়েছে।

Leave a Reply

avatar
1000
  Subscribe  
Notify of
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com