চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় ইজিবাইক চালকসহ নিহত ২ আহত ৪

0 ১৯৯

চরফ্যাশন প্রতিনিধি তছলিম আখন
চরফ্যাশনে তেলের লরির চাঁপায় ইজিবাইকের ড্রাইভারসহ দুজন মারা গেছেন, এছারাও আহত হয়েছেন আরো চার জন ।আজ সকাল সারে এগারোটার দিকে চরফ্যাশন থেকে ছেরে আশা বরিশালগামী তেলের লরির বেপোরোয়া গতির কারনে এ দূর্ঘটানা ঘটে বলে জানান স্থানীরা।

এ সময় ঘটনা স্থলেই মারা যান ইজিবাইক চালক দিদারুল ইসলাম আর বরিশাল নেওয়ার পর মারা যান কনিকা বেগম নামে আরো এক স্কুল শিক্ষিকা। এছাড়াও আহত হয়,মনির,সিমা আক্তার,তামিম,দুলাল ও আয়শা নামে আরো পাঁচজন।শেষ খবর পাওয়া পর্যন্ত একাধীক মৃত্যুর কারনে পুলিশ বাদি হয়ে ঘাতক লরি, লরির ড্রাইভার ও হেলপারকে আসামী করে চরফ্যাশন থানায় মামলা দায়ের করেছে।

আহত ও নিহত সকলের বাড়ী আছোলামপুর ইউনিয়নে ।  যানা গেছে চরফ্যাশন বাজার ব্যাবসায়ী সমিতির সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন  তেলের লরির মালিক। তবে দূর্ঘটানার পর লরির ড্রাইভারসহ হেলপার পলাতক রয়েছে।

এমন প্রানহানি বন্ধে সকল ড্রাইভারদের আরো সচেতনতার জন্য প্রোয়জনীয় ব্যাবস্থা নিতে চরফ্যাশন উপজেলা প্রশাসনসহ সকল মহলের প্রতি অনুরোধ জানান ,ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর ইউপি চেয়ারম্যান একে,এম সিরাজুল ইসলাম মিয়া ।এ নিয়ে বিস্তারিত ভিডিও আকারে আসছে ৩০/০৯ ২০ ইং সকালের খবরে।দেখতে চোঁখ রাখুন কিউ টিভি বাংলার পেইজে

4 1 vote
Article Rating
আরও পড়ুন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x