রোনালদোকে অন্য ক্লাবের হাতে তুলে দিতে চায় জুভেন্টাস

0 ৭৬

কান পাতলে শোনা যাচ্ছে, ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে চুক্তি শেষ হওয়ার আগেই তাকে  অন্য ক্লাবের হাতে তুলে দিতে চায় তার বর্তমান ক্লাব জুভেন্টাস । কিন্তু দুরন্ত ফর্মে থাকা সত্ত্বেও হঠাৎ কেন এমন সিদ্ধান্ত নিতে হলো ইতালি জায়ান্টদের?

আগামী বছর ৩৬-এ পা দিতে চলা রোনালদোর থেকে খুব বেশি প্রত্যাশা করছে না জুভেন্টাস কর্তৃপক্ষ। এমনকি করোনাভাইরাসের জেরে ক্লাব যে আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছে তাতে রোনালদোর পারিশ্রমিক বহন করা এক কথায় অসম্ভব হয়ে পড়ছে ইতালির চ্যাম্পিয়ন ক্লাবটির জন্য।

উল্লেখ্য, ২০১৮ রিয়াল মাদ্রিদ থেকে তারকা ফুটবলারকে নিয়ে চমকে দিয়েছিল জুভেন্টাস। দু’মৌসুমেই ক্লাবের সর্বোচ্চ গোলদাতা হয়ে নামের প্রতি সুবিচার করেছেন ক্রিশ্চিয়ানো। তবে দু’বারই দলকে সিরি-এ চ্যাম্পিয়ন করলেও রোনলেদোকে এনেও চ্যাম্পিয়ন্স লিগে ভাগ্য ফেরেনি জুভেন্টাসের। তাতেই হয়তো খানিকটা মোহভঙ্গ হয়েছে জুভেন্টাস কর্তৃপক্ষের।

প্রথম দু’মৌসুমেই ইতালির ক্লাবটির হয়ে জাত চিনিয়েছেন সিআর সেভেন। দু’বারই জুভন্টোসের জার্সি গায়ে মৌসুমের সর্বোচ্চ গোলস্কোরার হয়েছেন পর্তুগিজ ফুটবল মায়েস্ত্রো। কিন্তু রোনালদো জুভেন্টাসের থেকে যে পারিশ্রমিক পেয়ে থাকেন (বার্ষিক ৩১ মিলিয়ন ইউরো), তা দ্বিতীয় সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া পাওলো দিবালার তুলনায় পাঁচ গুণ বেশি। তাই ইতালির প্রথম সারির এক সংবাদপত্রের রিপোর্ট অনুযায়ী আগামী গ্রীষ্মে ট্রান্সফার উইন্ডোতে রোনালদোকে বিক্রি করে দিতে প্রস্তুত ‘ওল্ড লেডি’। তাতে গত কয়েক বছরে পর্তুগিজ তারকার পিছনে বরাদ্দ অর্থ যদি পুনরুদ্ধার করা সম্ভব হয়।

তবে চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগে জুভেন্টাস ছেড়ে দিতে চাইলে অন্যান্য দলগুলো যে কোমর বেঁধে ক্রিশ্চিয়ানোকে দলে নেয়ার জন্য লাফাবে সেটা এক প্রকার নিশ্চিত। পাশাপাশি ২০২০-২১ চ্যাম্পিয়ন্স লিগে ক্লাবের প্রত্যাশা পূরণ করলে জুভেন্টাস তাদের সিদ্ধান্ত বদল করে কী না, সেদিকেও চোখ থাকবে অনুরাগীদের। সূত্র: কলকাতা২৪

0 0 vote
Article Rating
আরও পড়ুন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x