দাদির সঙ্গে স্ত্রীর ঝগড়া, স্বামীর আত্মহত্যা

0 ১৬১

মাদারীপুরের কালকিনিতে দাদির সাথে স্ত্রীর ঝগড়া থামাতে না পেরে আকাশ হাওলাদার (২৫) নামে এক স্বামী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার বিকালে এ ঘটনাটি ঘটে। নিহত আকাশ পৌর এলাকার ঝাউতলা গ্রামের নজরুল হাওলাদারের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, আকাশ হাওলাদারের দাদির সেলিনা বেগমের সাথে স্ত্রী নুপুর আক্তারের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝগড়া হয়। তাদের এ ঝগড়া বন্ধ করতে আকাশ একাধিকবার অনুরোধ করেন। তারপরও ঝগড়া না থামালে আকাশ তার স্ত্রীর প্রতি অভিমান করে নিজ বসত ঘরে গলায় ফাঁস দেয়। আকাশের গলায় ফাঁস দেওয়া বাড়ির লোকজন দেখতে পেয়ে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়। হাসপাতলে নেওয়ার কর্তব্যরত চিকিৎসক আকাশের মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী নুপুর বেগম বলেন, আমি এবং আমার দাদি শাশুরীর মাঝে ঝগড়া হয়। আমার স্বামী ঝগড়া করতে নিষেধ করে কিন্তু আমি তার নিষেধ না শোনায় আমার স্বামী অভিমান করে আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিরউদ্দিন মৃধা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

0 0 vote
Article Rating
আরও পড়ুন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x