দেশবাসীকে সাবধান ও সচেতন থাকতে বলেছেন খালেদা জিয়া

0 ১৫৪

দুই বছরের বেশি সময় পর কারাগার থেকে মুক্ত হয়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এখন গুলশানে নিজ বাসায় অবস্থায় করছেন। বুধবার সন্ধ্যায় সেখানে তিনি দলীয় নেতার্মীদের সাথে সাক্ষাতের সময় করোনাভাইরাস সংক্রমণ মোকাবেলায় দেশবাসীকে সবাধান ও সচেতন থাকার আহ্বান জানিয়েছেন।

সন্ধ্যায় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে বিএনপির শীর্ষ ৭ নেতা চেয়ারপারসন খালেদা জিয়ার সাথে দেখা করতে যান।

ফখরুলের সাথে যাওয়া অন্য নেতারা হলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান ও সেলিমা রহমান।

সাক্ষাৎ শেষে বেরিয়ে মির্জা ফখরুল সাংবাদিকদের সাথে কথা বলেন। ফখরুল বলেন, আমরা খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করেছি। এ সময় চিকিৎসার বিষয়ে আলোচনা হয়েছে। যেহেতু করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি বিরাজ করছে- এমন অবস্থায় অন্তত কিছুদিন উনার (খালেদা জিয়া) কোয়ারেন্টিনে থাকার বিষয়ে আলোচনা করা হয়েছে। কেউ যেন উনার সঙ্গে দেখা-সাক্ষাৎ করতে না পারে সে বিষয়ে আলোচনা হয়েছে। এই সময়ে তার সাথে রাজনৈতিক বিষয়ে কোনো আলোচনা হয়নি।

ফখরুল বলেন, আমাদের স্থায়ী কমিটির সদস্যবৃন্দ ম্যাডামকে (খালেদা জিয়া) শুভেচ্ছা জানিয়েছেন এবং আল্লাহর কাছে দোয়া করে শুকরিয়া আদায় করেছেন।

0 0 vote
Article Rating
আরও পড়ুন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x