বৃদ্ধাঙ্গুলি দেখে মানুষ চিনে নিন

0 ৬৫

পৃথিবীর নানা দিকে নানা কাজে বৃদ্ধাঙ্গুলির বিশেষ প্রয়োজন। আইনত কোন কাজে সবসময় বৃদ্ধাঙ্গুলির ছাপ নেওয়া হয় কারণ এটি হল মানুষকে চিনে নেওয়ার সুনির্দিষ্ট চিহ্ন।

ছবিঃ ইন্টারনেট

আসুন, এ বার জেনে নেওয়া যাক আর কী ভাবে আপনি এবং আপনার সামনের মানুটিকে চিনে নেবেন: মানুষের বৃদ্ধাঙ্গুলি যত সুন্দর, যত বেশি লম্বা সে তত বেশি সুন্দর মনের মানুষ। তার তত বেশি বুদ্ধির বিকাশ হয়ে থাকে।
যাদের বৃদ্ধাঙ্গুলি কদর্য, খর্ব, স্থূল, তার মানসিক গঠন অমার্জিত। খুব ছোট ও মোটা বৃদ্ধাঙ্গুলির মানুষের বিচারবুদ্ধি কাজ করে না।

বৃদ্ধাঙ্গুলি লম্বা হলে সে ব্যক্তি কৌশলে তার কার্যসিদ্ধি করে নেয়। এরা বুদ্ধির জোরে অন্যকে পরাস্ত করে।যাদের বৃদ্ধাঙ্গুলি লম্বা, নমনীয় ও সুন্দর তারা খুব হাসিখুশি, সৎভাবযুক্ত ও মধুর স্বভাবের হয়। এরা বেশ সামাজিক হয়।বৃদ্ধাঙ্গুলির গোড়া সরু, মাথাটা মোটা হয় তারা খুব চালাক-চতুর হয়। এদের সহজে কেউ ঠকাতে পারে না। এরা দায়িত্বশীল হয়। প্রথম জীবনে সফল না হলেও পরবর্তী জীবনে অবশ্যই সুখী হয়।

অনমনীয় শক্ত বৃদ্ধাঙ্গুলযুক্ত ব্যক্তিরা চট করে কারও কথায় বিশ্বাস করে না। কারও যুক্তি মানতে চায় না। হঠাৎ করে কারও সঙ্গে আলাপ করতে চায় না। এরা বাস্তববাদী, স্বার্থপর, প্রশংসাপ্রিয় এবং চাপা আত্মকেন্দ্রিক হয়। এরা যে কোনও কাজ করতে একটু বেশি সময় নেয়। এরা নিজের আদর্শ নিয়ে চলতে ভালবাসে।

Leave a Reply

avatar
1000
  Subscribe  
Notify of
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com