ভোলার মনপুরায় ব্যবসায়ীকে হত্যার চেষ্টা চালায় কিশোর গ্যাংয়ের ৪ সদস্য।

0 ১৬৬

সোহাগ মাহামুদ সৈকত  মনপুরা প্রতিনিধিঃ 

ভোলার মনপুরায় তুলাতলী বাজারের মদি ও জাল ব্যবসায়ী মোঃ নুরনবী অরুন আগামি কাল রাত সাড়ে ১২ টার দিকে তার নিজ ব্যবসা প্রতিষ্টান বন্ধ করে রাতে হোন্ডাযোগে বাড়ি ফেরার পথে গতিরোধ করে হত্যার চেষ্টা চালায় ঢাকা থেকে আগত কিশোর গ্যাংয়ের ৪ সদস্য। ওই সময় চুরি দেখিয়ে টাকার ব্যাগ ছিনতাইসহ হত্যার চেষ্ঠা চালায় তারা। ব্যাবসায়ী অরুনের  চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে কিশোর গ্যাংয়ের এর ৪ সদস্যরা পালিয়ে যাওয়ার সময় এক সদস্য পুকুরে পড়ে যায়। তখন ওই সদস্যকে  স্থানীয়রা আটক করে পুলিশে দেয় । পরে পুলিশ রাতে অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের আরেক এক সদস্যকে আটক করে।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টায় মনপুরা উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নের তুলাতলী বাজারের মুদি ও জাল ব্যবসায়ী মোঃ নুরনবী অরুন বাড়ি ফেরার পথে ৯নং ওয়াড ঈশ্বরগঞ্জে হরিবাড়ি সংলগ্ন পাকা সড়কের উপর এই ঘটনা ঘটে।

উক্ত ঘটনায় আটককৃতরা হলেন, বরিশালের বাকেরগঞ্জ জেলার কৃষ্ণকাঠি গ্রামের বাসিন্দা বাদল মৃধার ছেলে হৃদয় (১৮) ও নরসিংদী জেলার বাসিন্দা রাজু মিয়ার ছেলে এছহাক (১৮)। আটকৃতরা বর্তমানে ঢাকার হেমায়েতপুরে বসবাস করে। তবে ঘটনার সাথে জড়িত পলাতক দুই সদস্য শুভ ও ফরহাদকে গ্রেফতারে অভিযান পরিচালনা করছে বলে জানিয়েছে পুলিশ।

মুদি ও জাল ব্যবসায়ী নুরনবী অরুন জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে সাড়ে ১২টার সময় তুলাতলী বাজার থেকে হোন্ডাযোগে বাড়ি ফেরার পথে ৯নং ওয়াড ঈশ্বরগঞ্জ হরিবাড়ির সামনে রাস্তার দুই পাশে দড়ি টানিয়ে গতিরোধ করে ছিনাতাই সহ হত্যার চেষ্ঠা করে দুর্বৃত্তরা। এই সময় অরুন চিৎকার দিলে রাস্তার পাশে বাড়িতে থাকা স্থানীয়রা ছুটে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে পালিয়ে যাওয়ার সময় এক সদস্য পুকুরে পড়ে গেলে ওই ছিনতাইকারী সদস্যকে স্থানীয়রা আটক করে পুলিশে কাছে হস্তান্তর করা হয়।

আটক কিশোর গ্যাংয়ের সদস্য হৃদয় জানান, স্থানীয় শুভ এর সহযোগিতায় ঢাকা থেকে চারদিন আগে আমরা তিনজন মনপুরায় শুভদের বাড়িতে আসি। গত তিনদিন ধরে ওই ব্যবসায়ীর গতিবিধি লক্ষ্য করি। পরে কাল (বৃহস্পতিবার) রাতে আমরা ৪ জন পরিকল্পনা করে টাকার ব্যাগ ছিনতাইয়ের জন্য চেষ্ঠা করি।

এব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাখাওয়াত হোসেন বলেন, আটককৃত কিশোর গ্যাংয়ের এক সদস্য হৃদয়ের তথ্যমতে অপর সদস্য এছহাককে অভিযান চালিয়ে আটক করা হয়। তবে ঘটনার সাথে জড়িত অপর সদস্য শুভ ও ফরহাদ পলাতক রয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

0 0 vote
Article Rating
আরও পড়ুন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x