মাদক মামলায় বহিষ্কৃত যুবলীগ নেতা আরমানের হাইকোর্টে জামিন

0 ৩৯

মাদক মামলায় যুবলীগ ঢাকা মহানগর দ‌ক্ষি‌ণের ব‌হিষ্কৃত সহ-সভাপতি এনামুল হক আরমানকে জামিন দিয়েছেন হাইকোর্ট। তার জামিন প্রশ্নে জারি করা রুল যথাযথ ঘোষণা করে বৃহস্পতিবার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন।

আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. সরওয়ার হোসেন বাপ্পী। জামিন আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী আলাল উদ্দিন। পরে আলাল উদ্দিন সাংবাদিকদের বলেন, বৃহস্পতিবার রুল যথাযথ ঘোষণা করে আরমানকে জামিন দিয়েছেন। তবে আরও মামলা থাকায় তিনি এখন জামিনে মুক্তি পাচ্ছেন না।

এর আগে গত ২৩ আগস্ট তার জামিন প্রশ্নে রুল জারি করেছেন হাইকোর্ট। একইসঙ্গে রুল শুনানির দিন আগামী ১০ সেপ্টেম্বর ধার্য করে তদন্ত কর্মকর্তাকে ওইদিন হাজির থাকতে বলা হয়। সে অনুসারে বৃহস্পতিবার তদন্ত কর্মকর্তাও হাজির ছিলেন।
উল্লেখ্য, গত বছরের ৫ অক্টোবর দিনগত রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামে অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। ওই গ্রামের জামায়াত নেতা মনির চৌধুরীর বাড়ি থেকে সম্রাট ও আরমানকে আটক করা হয়। পরদিন তাদের রাজধানীতে আনার পর অভিযান চালি‌য়ে অস্ত্র ও মাদক উদ্ধার ক‌রে র‌্যাব। এরপর রমনা মডেল থানায় র‌্যাব-১ মামলা দায়ের করে।

0 0 vote
Article Rating
আরও পড়ুন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x