মাদারীপুরে আবাসিক হোটেলে ধর্ষণ, ম্যানেজারসহ আটক ৪

0 ৪৮৭

ফেসবুকের মাধ্যমে ইতালি প্রবাসী এক যুবকের সঙ্গে এক শিক্ষার্থীর পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সূত্রে প্রেমিক বায়েজিদের সঙ্গে দেখা করতে আসে তরুণী। প্রথম দেখাতেই তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বায়েজিদ মাদারীপুরের একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করে।

রবিবার সকালে শহরের ভুঁইয়া ইন আবাসিক হোটেলে এ ঘটনা ঘটেছে । এই ঘটনায় হোটেল ম্যানেজারসহ সহযোগী ৪ জনকে আটক করেছে মাদারীপুর থানা পুলিশ।

আটকৃতরা হলেন- ম্যানেজার মিজানুর রহমান, মো. বাইজিত মাতুব্বর (২৩), মো.পিয়াস জামান(২৩), শান্ত রহমান (২২)। পুলিশ সূত্রে জানা যায়, বায়েজিদ বিয়ের প্রলোভন দেখিয়ে সকাল থেকে দুপুর পর্যন্ত হোটেল কক্ষে ওই তরুণীকে একাধিকবার ধর্ষণ করে। এরপর ওই শিক্ষার্থীকে বিয়ে করতে না চাওয়ায় একাধিক ঘুমের ওষুধ খেয়ে সে আত্মহত্যা চেষ্টা করে। অভিযুক্ত বায়েজিদ মাতুব্বর শিবচর উপজেলা নিলখী গ্রামের আক্কাস মাতুব্বরের ছেলে। ধর্ষণের ঘটনায় বায়েজিদের বিরুদ্ধে ধর্ষণ মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়াও এই ঘটনায় ভুঁইয়া ইন হোটেলের ম্যানেজারসহ ৪ সহযোগীকে আটক করেছে পুলিশ। ধর্ষণের শিকার শিক্ষার্থী মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ধর্ষণের শিকার শিক্ষার্থীর চাচাতো ভাই জানায়, ফেসবুকে পরিচয়ের পর বায়েজিদের সঙ্গে দেখা করতে এসে এই অবস্থা হয়েছে। মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমরা প্রাথমিকভাবে হোটেল ম্যানেজারসহ ৪ জনকে আটক করেছি এবং একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে

রফিকুল ইসমাম মিলন মাদারীপুর, সদর প্রতিনিধি।

 

 

0 0 vote
Article Rating
আরও পড়ুন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x