করোনা পজিটিভ এসেছে খেলোয়াড় মাহমুদউল্লাহ রিয়াদ এর ।

0 ৩৮

করোনা পজিটিভ এসেছে খেলোয়াড় মাহমুদউল্লাহ রিয়াদ এর । গতকাল করোনা পরীক্ষা করিয়েছিলেন  খেলোয়াড় মাহমুদউল্লাহ রিয়াদ । আজ রোববার (৮ নভেম্বর) বাংলাদেশ ক্রিকেট বোর্ড সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

এদিকে অনেক সমালোচনার পর শনিবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন ওয়ানডের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। যার ফল জানা যায় শনিবার রাতেই। দুইদিন আগে বৃহস্পতিবার দিবাগত রাতে যুক্তরাষ্ট্র থেকে তিনি দেশে ফিরেছেন। দেশে কোয়ারেন্টিনে থাকার কথা থাকলেও ফিরেই স্বাস্থ্যবিধি ভেঙে বসেন তিনি। শুক্রবার সকাল ১১ টায় সাকিবকে দেখা যায় গুলশানে একটি সুপারশপের উদ্বোধনে। এরপরই সাকিবকে নিয়ে শুরু হয় তুমুল সমালোচনা। অবশেষে দুইদিন পর করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তিনি।

তামিম ইকবাল ও রিয়াদ দুজনেই পিএসএল প্লে-অফের দলে জায়গা পান। দুজনের যাওয়ার দিনক্ষণও চূড়ান্ত হয়ে গিয়েছিল। রিয়াদেরই আগে যাওয়ার কথা ছিল। কিন্তু সেটা এখন আর সম্ভব হচ্ছে না। কোভিড-১৯ পজিটিভ আসায় এখন পাকিস্তানের ফ্লাইট ধরার বদলে আইসোলেশনে থাকতে হচ্ছে তাকে।

সাকিবের ফিটনেস টেস্ট হবে ৯ নভেম্বর দিনের প্রথমভাগে। মিরপুরে ফিটনেস টেস্ট দেওয়ার আগে তার কোভিড পরীক্ষা বাধ্যতামূলক। এজন্য শনিবার তার পরীক্ষা করাতে হয়েছে। সাকিব ছাড়াও ১১৩ জন ক্রিকেটারের ফিটনেস পরীক্ষা হবে আগামী ৯ ও ১০ নভেম্বর। পরে যারা দল পাবেন, তাদের করোনা পরীক্ষা সম্পন্ন করে জৈব সুরক্ষা বলয়ে নিয়ে আসা হবে।

আগামী ১০ নভেম্বর পাকিস্তান সুপার লিগে (পিএসএল) অংশ নিতে পাকিস্তানে যাওয়ার কথা ছিল মাহমুদ উল্লাহ রিয়াদের। পিএসএলে তাকে কিনেছিলো মুলতান সুলতান।

অপর দিকে দুঃসংবাদই শুনতে হলো মাহমুদউল্লাহকে। পিএসএলে মাহমুদউল্লাহকে নিয়েছিল মুলতান সুলতান। ওই টুর্নামেন্টে অংশ নিতেই করোনা পরীক্ষা করিয়েছিলেন তিনি। কিন্তু করোনার ফল প্রকাশ হওয়ার পর টুর্নামেন্টে অংশ নেওয়ার আর সুযোগ নেই এই অলরাউন্ডারের সামনে।

0 0 vote
Article Rating
আরও পড়ুন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x