মিথ্যে ভিত্তিহীন ও বানোয়াট সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ইউপি সদস্য মাহবুবুল কবির

0 ৩৮৭

মিথ্যে ভিত্তিহীন ও বানোয়াট সংবাদের প্রতিবাদ জানিয়েছেন পটিয়া শোভনদন্ডী দুই নাম্বার ইউনিয়ন ইউপি সদস্য মাহবুবুল কবির।

গত ১৬ই মে শনিবার ২০২০ চট্টগ্রামে প্রকাশিত একটি অনলাইন পত্রিকার নিউজে পটিয়ায় ত্রাণ চাইতে গিয়ে ইউপি সদস্যের মার খেল এক দিনমজুর,অভিযোগ শিরো নামে সংবাদের প্রতিবাদ জানিয়েছেন উক্ত খবরে উল্লেখিত ইউপি সদস্য উপজেলার শোভনদন্ডী ইউনিয়নের (ওয়ার্ড নম্বর-২) ইউপি সদস্য মাহাবুবুল কবির।

ইউপি সদস্য মো. মাহবুবুল কবির বলেন,ঘটনায় উল্লেখিত ব্যক্তি মিজানের সাথে ব‍্যাক্তিগত কোন দ্বন্দ্ব নেই।
গত কয়েক বছর আগে তার পিতা থেকে আমি কিছু পুকুরের জায়গার অংশ কিনেছিলাম, অংশ চাইতে গেলে সে আমার ওপর হামলা করে এই ঘটনাকে অন্য দিকে প্রবাহিত করার জন‍্য ত্রাণের কথা বলে ঘটনা অন্যদিকে প্রবাহিত করার চেষ্টা চালাচ্ছে।
স্থানীয় চেয়ারম্যানের বক্তব্য স্পষ্ট করে লেখা আছে আমি ত্রাণ না দিলে মেম্বার কি করে ত্রাণ দিতে পারে। যেহেতু আমি কোন ত্রাণ দিয় নাই তাহলে ইউপি সদস্য কিভাবে তাকে ত্রাণ দিবে।
স্থানীয় চেয়ারম্যান এহসানুল হক বলেন আমার জানামতে মেম্বার মাহবুবুল কবিরের সাথে মিজানের পুকুর নিয়ে গণ্ডগোল চলছিল দীর্ঘদিন থেকে,এই ঘটনাকে অন্যদিকে প্রবাহিত করার জন্য ঘটনাটি সাজানো হয়েছে বলেও তিনি মন্তব্য করেন।

ইউপি সদস্য মাহবুবুল কবির আরো বলেন আমি দীর্ঘদিন যাবত সুনামের সহিত আমার উপর অর্পিত দায়িত্ব পালন করে আসছি হয়ত কোন কূচক্রী মহল আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সংবাদদাতাকে ভুল ও মিথ্যা তথ্য দিয়ে উক্ত সংবাদ ছাপিয়েছে। তাই আমি উক্ত অসত্য, ভিত্তিহীন ও বানোয়াট সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ।
মো.মাহবুবুল কবির,ইউপি সদস্য ২নং ওয়ার্ড,শোভনদন্ডী ইউনিয়ন,পটিয়া উপজেলা,চট্রগ্রাম।

 

রিপোর্ট :হুমায়ুন কবীর হীরু
চট্টগ্রাম মহানগর।

0 0 vote
Article Rating
আরও পড়ুন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x