রিয়াজ বেরিয়ে গেলেন শিল্পী সমিতির সভা থেকে

বাংলাদেশ চলচ্চিত্র ‍শিল্পী সমিতির বার্ষিক সাধারণ সভা থেকে বেরিয়ে গেলেন বর্তমান কমিটির সহ-সভাপতি চিত্রানায়ক রিয়াজ।শুক্রবার বিদায়ী শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান প্যানেলের কমিটির এই সভায় কথা বলতে না দেওয়ার অভিযোগ তুলে বের হয়ে যান তিনি।

রিয়াজ বেরিয়ে গেলেন শিল্পী সমিতির সভা থেকে
ছবিসূত্র : ইন্টারনেট

 

আরও জানা গেছে, শিল্পী সমিতির বার্ষিক সাধারণ সভা শুরু হয় বেলা ১২টায়। পরে চিত্রনায়ক রিয়াজ কথা বলার জন্য বারবার সুযোগ চান। কিন্তু তাকে কথা বলতে না দেওয়া হলে আধা ঘণ্টা পরে তিনি বের হয়ে যান। তা নিয়ে হইচই হয়।

জানা যায়,শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক এফডিসির জহির রায়হান কালার ল্যাব চত্বরে শুক্রবার এজিএমের ডাক দেন। কিন্তু কমিটির চল্লিশ ভাগ সদস্যও এই এজিএমে উপস্থিত ছিলেন না।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর বলেন, এটি সাধারণ শিল্পীদের সভা,এখানে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া বর্তমান কমিটির আর কেউ কথা বলতে পারবেন না।

এরপর রিয়াজ এই সিদ্ধান্তে প্রতিবাদ করে মিলনায়তন থেকে বেরিয়ে যান। পরে গণমাধ্যমকে তিনি বলেন, আসলে আজ যা হলো,সমিতিতে যা হচ্ছে তা নিয়ে বলার ভাষা নেই। কেমন একটা একনায়কতন্ত্রভাব। সবকিছুতে সভাপতি আর সেক্রেটারিই যেন মুখ্য!সব অর্জন কী তাদর দুজনের? তারা দুজন কি একা একা জয়ী হতে পারতেন বা দুটা বছর একাই চলতে পারতেন?

জানা গেছে,সভাপতি ও সাধারণ সম্পাদকের নান বিতর্কিত আচরণে বিরক্ত হয়ে তারা এবার মিশা-জায়েদের প্যাণেল থেকে সরে গেছেন। অন্যদিকে সভাপতি প্রার্থী হিসেবে মৌসুমী ও সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে ইলিয়াস কোবরা মনোনায়ন কিনেছেন।

Leave a Reply

avatar
1000
  Subscribe  
Notify of
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com