মোরেলগঞ্জে শিশু চুরি ও হত্যার ঘটনায় : বাবাসহ আটক ৩

0 ৭৩

ঘুমন্ত মা-বাবার পাশ থেকে শিশু চুরি ও হত্যার ঘটনায়  নবজাতকের বাবা সুজন খান, চাচা রিপন খান ও ফুফা হাসিব শেখকে পুলিশ আটক করেছে। ঘটনাটি ঘটেছে বাগেরহাটের মোরেলগঞ্জে, বৃহস্পতিবার সকালে মোড়েলগঞ্জ থানা পুলিশ তাদের আটক করেছে বলে জানা গেছে।

এর আগে বুধবার দুপুরে তাদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছিল। নিখোঁজের দুই দিন পর বুধবার সকালে ওই বাড়ির পুকুর থেকে নবজাতকের লাশ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সকালে তাদের আটক করা হয়। এর আগে বুধবার দুপুরে আটককৃতদেরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছিল বলে তিনি জানান।

প্রতিবেশীদের সঙ্গে জমিসংক্রান্ত বিরোধ ও পারিবারিক কলহের কারণে ১৭ দিনের শিশু সানজিদা চুরি হয়ে থাকতে পারে বলে শিশুটির বাবা সুজন খান দাবি করেন।

শিশু সানজিদাকে উদ্ধারে থানা পুলিশের পাশাপাশি ডিবি ও পিবিআইয়ের পৃথক দুটি টিম মাঠে কাজ করে। বুধবার ফজরের পর স্থানীয়রা বাড়ির পুকুরে শিশুটির মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

উল্লেখ্য, মোরেলগঞ্জ উপজেলার গাবতলা গ্রামের সুজন খান ও শান্তা আক্তার দম্পতির ১৭ দিনের শিশু রোববার মধ্যরাতে ঘুমন্ত বাবা-মায়ের পাশ থেকে চুরি হয়। সোমবার রাতে ওই নবজাতকের দাদা মোঃ আলী হোসেন খান অজ্ঞাতনামায় মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

0 0 vote
Article Rating
আরও পড়ুন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x