শেরপুরে বাড়ির উঠান থেকে সেনাসদস্যের স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

0 ১৮০

হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:
শেরপুরে নিজ বাড়ির বাড়ির উঠান থেকে সেনাসদস্যের স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ৮ অক্টোবর বৃহস্পতিবার সকালে শহরের কসবা মোলাপাড়া এলাকার বাড়ির উঠান থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।
নিহত সুরভী আক্তার (৩০) সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের শফিউল্লাহর মেয়ে এবং সেনা সদস্য নাজিম আহমেদের স্ত্রী। নাজিম বর্তমানে সাউথ সুদানে ব্যান ইঞ্জিনিয়ার হিসেবে জাতিসংঘ মিশনে কর্মরত রয়েছেন। তাদের সংসারে দুইটি কন্যা সন্তান রয়েছে।
সিআইডি, পিবিআই ও ডিবির ঊর্ধ্বতন কর্মকর্তাসহ পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত প্রায় ১২/১৩ বছর পূর্বে পার্শ্ববর্তী শ্রীবরদী উপজেলার ভাটি লঙ্গরপাড়া গ্রামের আব্দুল হালিমের ছেলে সেনা সদস্য নাজিম আহমেদের সাথে বিয়ে হয় সুরভী আক্তারের। ৩ বছর আগে শহরের কসবা মোল্লাপাড়া এলাকায় জমি কিনে আধাপাকা বাড়ি করে বসবাস করে আসছিলেন নাজিম আহমেদ।
গতবছর সুদানে মিশনে যাবার পর থেকে বাসায় দুই কন্যা সন্তান নিয়ে একাই থাকতেন সুরভী। সকালে বাড়ির গেট খোলা ও উঠানে সুরভীর রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।
এসময় বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন পাওয়া গেলেও বাড়ির কোন জিনিসপত্র খোয়া যায়নি বলে জানায় স্থানীয়রা।
শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম জানিয়েছেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার ও সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ঘটনার বিষয়ে তদন্ত চলছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

0 0 vote
Article Rating
আরও পড়ুন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x