সংসার চালানোর জন্য বাঞ্ছারামপুরের প্রতিটি পরিবারের পাশে থাকবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন ক্যাপ্টেন তাজ

0 ২০২

সংসার চালানোর জন্য বাঞ্ছারামপুরের প্রতিটি পরিবারের পাশে থাকবেন বলে’  প্রতিশ্রুতি দিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম।

করোনাভাইরাস পরিস্থিতিতে দেশের অসচ্ছল ও কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে। এরই অংশহিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বাঞ্ছারামপুরে ১ হাজার অসচ্ছল ও কর্মহীনের মাঝে বিতরণ করলেন স্থানীয় এমপি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম।

প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়ন করছে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়। বাঞ্ছারামপুর উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ করা হয় উপজেলার উজানচর কেএন উচ্চবিদ্যালয় মাঠে। এ সময় এবি তাজুল ইসলাম এমপি ত্রাণ বিতরণকালে দরিদ্রদের খোঁজ-খবর নেন।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পবিত্র চন্দ্র মণ্ডল, বাঞ্ছারামপুর মডেল থানার ওসি মো. সালাহ উদ্দিন চৌধুরী, বাঞ্ছারামপুর পৌরসভার মেয়র খলিলুর রহমান টিপু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, একেএম শহিদুল হক বাবুল, তফাজ্জল হোসেন, দরিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা শফিকুল ইসলাম স্বপন, দরিয়াদৌলত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রিপন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহমুদুল হাসান ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. সিরাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন সরকার।

এ সময় ক্যাপ্টেন তাজ বলেন, সবাই অদৃশ্য এক শত্রুর সঙ্গে যুদ্ধ করছে। কোনো অস্ত্র দিয়ে একে মোকাবেলা করা সম্ভব নয়। একমাত্র অস্ত্র নিজেদের সতর্কতা ও সচেতনতা। এই শত্রুর মোকাবেলা করতে হলে সবাইকে ঘরে থাকতে হবে। ঘরে থাকা অসহায় মানুষের খাদ্য নিশ্চয়তা দিতে হবে। সে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, বাঞ্ছারামপুরের কাউকে অভুক্ত রেখে আমি খাব না। সংসার চালানোর জন্য বাঞ্ছারামপুরের প্রতিটি পরিবারের পাশে থাকবেন বলে প্রতিশ্রুতি দেন ক্যাপ্টেন তাজ।

তিনি বলেন, মনোবল চাঙ্গা রেখে সবাইকে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে। সব সময় সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে হবে। সবাই নিজের ঘরে থাকলে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ঝুঁকি কম থাকবে। তাই সবাইকে ঘরে থাকার আহ্বান জানান তিনি।

0 0 vote
Article Rating
আরও পড়ুন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
0
Would love your thoughts, please comment.x
()
x