সরকার মানুষের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন : নাসিম

0 ২০৩

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, করোনা ভাইরাসের এই সংকটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বর্তমান সরকার কর্মহীন ও দরিদ্র মানুষের দুঃখ কষ্ট লাঘবে ১০ টাকা কেজি দরে চাল সরবরাহ করছেন। অসহায় মানুষের ঘরে ঘরে চিকিৎসা ও খাদ্য সহায়তা পৌছে দিচ্ছেন।

মঙ্গলবার দুপুরে ঢাকা থেকে চতুর্থবারের মতো ভিডিও বার্তায় তার নির্বাচনী এলাকা কাজিপুর উপজেলার মাইজবাড়ি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ভিডিও বার্তায় করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় জনগণকে ধৈর্য্য ধারণ করে ঘরে থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশে একটি সংকটকাল অতিবাহিত হচ্ছে। তারপরও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে অসহায় মানুষের ঘরে ঘরে চিকিৎসা ও খাদ্য সহায়তা পৌছে দেয়া অব্যাহত রয়েছে।

খাদ্য সহায়তা কর্মসুচিতে উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হোসেন সিদ্দীকী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম শাহ আলম মোল্লা, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিক, উপজেলা ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু প্রমুখ।

0 0 vote
Article Rating
আরও পড়ুন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x