সাকিব আল হাসানকে হত্যার  হুমকিদাতা গ্রেফতার

0 ১১০

সাকিব আল হাসানকে হত্যার  হুমকিদাতা সেই যুবককে গ্রেফতার করা হয়েছে। তার নাম মহসিন তালুকদার। তিনি সিলেটের সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে।

মঙ্গলবার সকালে সিলেট র‌্যাব-৯ ও সুনামগঞ্জের র‌্যাব-পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জের মাইগাঁও থেকে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করে মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্লাহ তাহের জানান, সুনামগঞ্জ থেকে র‌্যাব-পুলিশ যৌথ অভিযান চালিয়ে মহসিন তালুকদারকে গ্রেফতার করেছে।  ফেসবুক লাইভে এসে ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকির দেওয়ায় পুলিশ বাদী হয়ে থানায় মামলা করেছে।

দুপুরের দিকে তাকে সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানায় হস্তান্তর করার কথা রয়েছে। এরআগে সোমবার মহসিন তালুকদারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে জালালাবাদ থানায় এসআই মাহবুব মোর্শেদ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

উল্লেখ্য, পশ্চিমবঙ্গের সেই পূজামণ্ডপ ইস্যুতে রবিবার দিবাগত রাত ১২টা ৭ মিনিটে ফেসবুক ভিডিওতে হত্যার হুমকি দেন মহসিন।

পরে অবশ্য মহসনি আবার লাইভে এসে ওই হুমকির বিষয়ে ক্ষমা চান এবং নিজের ভুলের কথা স্বীকার করেন।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে প্রেস কনফারেন্স করে ক্ষমা চাওয়ার পরামর্শ দিয়েছেন সেই হত্যার হুমকিদাতা মোহসিন তালুকদার।

সাকিবকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘তুমি আমাদের দেশের গৌরব, কিন্তু তুমি মানুষের মনে আঘাত দিয়েছো। বিশেষ করে মুসলমানদের মনে আঘাত দিয়েছো। তোমার জন্য দোয়া করেছি আল্লাহ তোমাকে হেদায়াত দান করুন। আর তুমি দেশে এসে প্রেস কনফারেন্স করে ক্ষমা চেয়ে লাইভ করো।’

এদিকে, সাকিব আল-হাসান সোমবার একটি ভিডিওতে ক্ষমা চেয়েছেন।

তিনি বলেন, পশ্চিমবঙ্গের সেই পূজার ঘটনায় কেউ যদি কষ্ট পেয়ে থাকেন তবে সেজন্য তিনি ক্ষমাপ্রার্থী।

0 0 vote
Article Rating
আরও পড়ুন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x