সুশান্তের সঙ্গে ‘একান্তে’ থাইল্যান্ড ভ্রমণ করেছিলেন সারা!

0 ৬০

২০১৮ সালের ৩০ ডিসেম্বর নিজেদের প্রথম সিনেমা কেদারনাথের সাফল্য উদযাপনের জন্য ‘একান্তে’ থাইল্যান্ড ভ্রমণে গিয়েছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত এবং সারা আলি খান। ভারতীয় গণমাধ্যমগুলোতে এ তথ্য জানিয়েছেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ এইটটিন বাংলার একটি প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। এতে বলা হয়েছে, সারা-সুশান্তের গভীর প্রেমের সম্পর্ক ছিল। কেদারনাথের শুটিং থেকেই তাদের প্রেম জমে ওঠে। তাদের প্রেম ছিল একেবারে খাঁটি ও আত্মিক। দুজনের প্রেমে ছিল সম্মান, আবার ছিল ছেলেমানুষীও। সুশান্ত ও সারার অতি ঘনিষ্টজনরা এই তথ্য জানালেও তারা দাবি করছেন ইন্ডাস্ট্রির চাপে এ প্রেম টেকেনি। অনেকটা গোপনেই ভেঙে যায়।

কেদারনাথ মুক্তির পর এর সাফল্য আসতে শুরু করলে থাইল্যান্ড ভ্রমণে যাওয়ার কথা ভাবেন সারা-সুশান্ত। রিয়া জানিয়েছেন, সারাকে নিয়ে সুশান্ত চাটার্ড ফ্লাইটে একান্তে থাইল্যান্ড বেড়াতে গিয়েছিলেন। ৭০ লাখ রুপি খরচ করেছিলেন সুশান্ত। তারা রাজার হালে কাটিয়েছেন যে কয়দিন থাইল্যান্ড ছিলেন।

সুশান্তের প্রাক্তন সহকারী সাবির আহমেদও এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, মোট সাতজনের ট্রিপ ছিল। সারা-সুশান্ত চাটার্ড ফ্লাইটে থাইল্যান্ড আসেন। কেদারনাথ ও নিউ ইয়ার সেলিব্রেশনের জন্য তারা দুজন একসঙ্গে আসেন। ২০১৮ সালের ৩০ ডিসেম্বর ওই ট্রিপে সারা-সুশান্ত ছাড়াও ছিলেন সিদ্ধার্থ গুপ্তা, কুশল জাভেরি, আব্বাস, বডিগার্ড মুসতাক এবং সাবির নিজে।

সাবির আরও জানান, ট্রিপের আগে ও পরে সবসময়ই স্বাভাবিক ছিলে সুশান্ত। হাসিখুশি ছিলেন। তার মধ্যে কোনো সমস্যা দেখা দেয়নি। ট্রিপে গিয়ে খুব একটা বাইরে ঘুরতে যাননি। সারাকে নিয়েও খুব একটা বাইরে ঘুরতে যাননি তিনি। একদিন স্যুইমিং করেছিলেন। মাত্র দুদিনের ট্রিপে বাকি সময় হোটেলেই কাটিয়েছিলেন।

যদিও এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি সাইফকন্যা সারা। তিনি স্পষ্ট বলে দিয়েছেন, সুশান্তকে জড়িয়ে তিনি কোনো কথা বলবেন না। তাকে সবসময় শ্রদ্ধা করবেন সারা।

সারা-সুশান্তের প্রেম নিয়ে বলিউডে বিভিন্ন কথা শোনা যায়। নবাব পরিবারের কন্যা ও বলিউডের হেভিওয়েট পরিবারের সদস্য হওয়ায় বলিউডের বাইরে থেকে আসা এক নায়কের সঙ্গে সারার সম্পর্ক পতৌদি পরিবার মেনে নিতে চায়নি। যে কারণে, নীরবে দুজন দুজনের কাছ থেকে সরে যান। এমনকি এক রিয়েলিটি শো’য়ে সাইফের বর্তমান স্ত্রী কারিনা বলেছিলেন, সৎ হলেও মেয়েকে তার প্রথম ছবির নায়কের সঙ্গে প্রেম না করার উপদেশ দেবেন তিনি।

0 0 vote
Article Rating
আরও পড়ুন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x