,
সংবাদ শিরোনাম :
» « দেখিয়ে দাও তুমি কেন এক নম্বর, সাকিবকে রোডস» « অবশেষে ধ্যান ভেঙে গুহা ছাড়লেন মোদি» « যুক্তরাষ্ট্রের সঙ্গে উত্তেজনার মধ্যে বেইজিংয়ে ইরানের পররাষ্ট্রমন্ত্রী» « বাগেরহাটে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ৫» « জ্যান্ত কবর দেয়া শিশুকে মাটি খুঁড়ে উদ্ধার করলো কুকুর» « রাজধানীতে পৃথক অভিযানে অজ্ঞানপার্টির ২৩ সদস্য আটক» « আয়ারল্যান্ডকে উড়িয়ে বাংলাদেশের ফাইনাল ‘প্রস্তুতি’» « ময়মনসিংহ মেডিক্যালের ছাত্রীকে শ্লীলতাহানি, ফটকে তালা ঝুলিয়ে শিক্ষার্থীদের প্রতিবাদ» « দেশের পথে ওবায়দুল কাদের» « প্রধানমন্ত্রীর নির্দেশের কয়েক ঘণ্টার মধ্যেই ১৭ অভিযুক্ত পাওয়া গেলো ছাত্রলীগের কমিটিতে

চাঁদপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

চাঁদপুর প্রতিনিধি: দ্রুতগতিতে মোটরসাইকেল চালাচ্ছিল এক কিশোর। সঙ্গে আরও দুই কিশোর। একপর্যায়ে তাদের মোটরসাইকেলের চাপায় প্রাণ হারান বৃদ্ধ পথচারী। নিহত হয় এক কিশোর। আহত হয় সঙ্গে থাকা দুই কিশোর। তাদের অবস্থা আশঙ্কাজনক।
গতকাল বুধবার রাত আটটার দিকে চাঁদপুরের মতলব উপজেলার ডাকঘর এলাকায় মতলব-বাবুরহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত দুজন হলো উপজেলার ঢাকিরগাঁও গ্রামের মোটরসাইকেল আরোহী হৃদয় (১৫) ও পথচারী হামিদ ফকির (৮০)। আহত দুজন মোটরসাইকেল আরোহী শান্ত (১৬) ও রাতুল (১৭)। তাদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, পথচারী হামিদ ফকির ঘটনাস্থলেই নিহত হন। মোটরসাইকেলে থাকা তিন কিশোরকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন দ্রুত চাঁদপুরে বেসরকারি একটি হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। সেখানে যাওয়ার পথে হৃদয় (১৫) গতকাল রাত ১১টার দিকে মারা যায়।
মতলব দক্ষিণ থানার উপপরিদর্শক (এসআই) তপন চন্দ্র দাস ও সহকারী উপপরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম বৃদ্ধের লাশ উদ্ধার করেন। মোটরসাইকেলটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে। দুর্ঘটনার পর এলাকাবাসীরা প্রায় দুই ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। এ ঘটনায় মতলব থানায় একটি মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com