,
সংবাদ শিরোনাম :
» « দেখিয়ে দাও তুমি কেন এক নম্বর, সাকিবকে রোডস» « অবশেষে ধ্যান ভেঙে গুহা ছাড়লেন মোদি» « যুক্তরাষ্ট্রের সঙ্গে উত্তেজনার মধ্যে বেইজিংয়ে ইরানের পররাষ্ট্রমন্ত্রী» « বাগেরহাটে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ৫» « জ্যান্ত কবর দেয়া শিশুকে মাটি খুঁড়ে উদ্ধার করলো কুকুর» « রাজধানীতে পৃথক অভিযানে অজ্ঞানপার্টির ২৩ সদস্য আটক» « আয়ারল্যান্ডকে উড়িয়ে বাংলাদেশের ফাইনাল ‘প্রস্তুতি’» « ময়মনসিংহ মেডিক্যালের ছাত্রীকে শ্লীলতাহানি, ফটকে তালা ঝুলিয়ে শিক্ষার্থীদের প্রতিবাদ» « দেশের পথে ওবায়দুল কাদের» « প্রধানমন্ত্রীর নির্দেশের কয়েক ঘণ্টার মধ্যেই ১৭ অভিযুক্ত পাওয়া গেলো ছাত্রলীগের কমিটিতে

ফুলবাড়ীয়ায় শিক্ষক হত্যায় এমপি-ওসিসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

ময়মনসিংহ প্রতিনিধি: ফুলবাড়ীয়া কলেজ সরকারিকরণ আন্দোলন চলাকালে নিহত শিক্ষক আবুল কালাম আজাদকে হত্যার প্ররোচনার অভিযোগে একটি মামলা করা হয়েছে। এতে স্থানীয় সংসদ সদস্য, থানার ওসিসহ সাতজনকে আসামি করা হয়েছে।

বুধবার ফুলবাড়ীয়া কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও কলেজ সরকারিকরণ আন্দোলনের আহ্বায়ক এস এম আবুল হাশেম বাদী হয়ে মামলাটি করেন।

মামলায় স্থানীয় সংসদ সদস্য মোসলেম উদ্দিন, ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজীব, উপপরিদর্শক রফিকুল ইসলাম রতন, মোসলেম উদ্দিনের ছেলে অ্যাডভোকেট ইমদাদুল হক সেলিম, সেলিমের ভায়রা ফুলবাড়ীয়া কলেজের সাবেক অধ্যক্ষ নাসিরউদ্দিন এবং কলেজের ভাইস প্রিন্সিপ্যাল আমজাদ হোসেনকে আসামি করা হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহের দুই নম্বর আমলি আদালতের জ্যেষ্ঠ বিচারক হাকিম মাহবুবুল হকের আদালতে মামলাটি করা হয়।

মামলার বিবরণে বলা হয়েছে, গত ২৭ নভেম্বর ফুলবাড়ীয়া কলেজ সরকারীকরণের দাবিতে আন্দোলনের সময় আসামিদের প্ররোচনায় কলেজ শিক্ষক আবুল কালাম আজাদকে হত্যা করা হয়।

বাদীর আইনজীবী ফজলুল হক দুলাল জানান, বিচারক মামলাটি গ্রহণ করেছেন। তবে এখনো কোনো আদেশ দেননি। তারা আদেশের অপেক্ষায় রয়েছেন বলেও জানান আইনজীবী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com