,
সংবাদ শিরোনাম :
» « দেখিয়ে দাও তুমি কেন এক নম্বর, সাকিবকে রোডস» « অবশেষে ধ্যান ভেঙে গুহা ছাড়লেন মোদি» « যুক্তরাষ্ট্রের সঙ্গে উত্তেজনার মধ্যে বেইজিংয়ে ইরানের পররাষ্ট্রমন্ত্রী» « বাগেরহাটে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ৫» « জ্যান্ত কবর দেয়া শিশুকে মাটি খুঁড়ে উদ্ধার করলো কুকুর» « রাজধানীতে পৃথক অভিযানে অজ্ঞানপার্টির ২৩ সদস্য আটক» « আয়ারল্যান্ডকে উড়িয়ে বাংলাদেশের ফাইনাল ‘প্রস্তুতি’» « ময়মনসিংহ মেডিক্যালের ছাত্রীকে শ্লীলতাহানি, ফটকে তালা ঝুলিয়ে শিক্ষার্থীদের প্রতিবাদ» « দেশের পথে ওবায়দুল কাদের» « প্রধানমন্ত্রীর নির্দেশের কয়েক ঘণ্টার মধ্যেই ১৭ অভিযুক্ত পাওয়া গেলো ছাত্রলীগের কমিটিতে

সাতক্ষীরায় চিংড়ির ঘের থেকে ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা সদর উপজেলার একটি চিংড়ি ঘের থেকে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি জেলা ছাত্রলীগের নেতা ছিলেন। তাঁর লাশ উদ্ধারের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে।

আজ মঙ্গলবার বেলা পৌনে ১১টার দিকে উপজেলার ধুলিহর ইউনিয়নের আমতলা বিলের চিংড়ির ঘের থেকে হাসিবুল হাসান ওরফে ইমন (২৫) নামের ওই কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়।

ইমন সাতক্ষীরা শহরের সুলতানপুর এলাকার শেখ ইকবাল হাসানের ছেলে।

পরিবার জানায়, ইমন খুলনা কমার্স কলেজে ব্যবস্থাপনা বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্র ছিলেন।

জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসাইন বলেন, ইমন জেলা ছাত্রলীগের নেতা ছিলেন। তিনি যুগ্ম সাধারণ সম্পাদক পদে ছিলেন।

ইমনের লাশ উদ্ধারের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মুরাদ ও বিপ্লব নামের দুজনকে আটক করেছে পুলিশ।

ইমনের ছোট ভাই শেখ রিমন হোসেন বলেন, গতকাল রাতে বাড়িতেই ছিলেন ইমন। কখন, কীভাবে তিনি বাড়ির বাইরে গেছেন, তা তাঁরা জানেন না। আজ সকালে জানতে পারেন, ধুলিহর আমতলা বিলের একটি চিংড়ির ঘেরে ইমনের লাশ পড়ে আছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন মোল্লা বলেন, সকাল ১০টার দিকে স্থানীয় লোকজন জানান, চিংড়ির ঘেরে একটি লাশ পড়ে আছে। পরে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে পুলিশ। লাশের সঙ্গে থাকা মোবাইল ফোনের সূত্র ধরে নিহত ব্যক্তির পরিচয় শনাক্ত করা হয়।

ওসি ফিরোজ হোসেন বলেন, নিহত ইমনের শরীরে আঘাতের চিহ্ন নেই। তবে তাঁর মুখে রক্ত দেখা গেছে। শ্বাসরোধ করে হত্যার পর তাঁর লাশ কেউ ঘেরে ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com