,
সংবাদ শিরোনাম :
» « দেখিয়ে দাও তুমি কেন এক নম্বর, সাকিবকে রোডস» « অবশেষে ধ্যান ভেঙে গুহা ছাড়লেন মোদি» « যুক্তরাষ্ট্রের সঙ্গে উত্তেজনার মধ্যে বেইজিংয়ে ইরানের পররাষ্ট্রমন্ত্রী» « বাগেরহাটে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ৫» « জ্যান্ত কবর দেয়া শিশুকে মাটি খুঁড়ে উদ্ধার করলো কুকুর» « রাজধানীতে পৃথক অভিযানে অজ্ঞানপার্টির ২৩ সদস্য আটক» « আয়ারল্যান্ডকে উড়িয়ে বাংলাদেশের ফাইনাল ‘প্রস্তুতি’» « ময়মনসিংহ মেডিক্যালের ছাত্রীকে শ্লীলতাহানি, ফটকে তালা ঝুলিয়ে শিক্ষার্থীদের প্রতিবাদ» « দেশের পথে ওবায়দুল কাদের» « প্রধানমন্ত্রীর নির্দেশের কয়েক ঘণ্টার মধ্যেই ১৭ অভিযুক্ত পাওয়া গেলো ছাত্রলীগের কমিটিতে

কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত ৩০: এমপি আনার অ্যাম্বুলেন্স চালিয়ে রোগীদের হাসপাতালে নিলেন

কিউ টিভি বাংলা টোয়োন্টফোর ডটকম, ঝিনাইদহ প্রতিনিধি।।
ঝিনাইদহের কালীগঞ্জের বৈশাখী তেল পাম্প এলাকায় সড়ক দুর্ঘটনায় যাত্রীবাহী বাসের কমপেক্ষ ৩০ জন যাত্রী আহত হয়েছে। এদের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার উদ্ধার কাজে অংশ নিয়ে নিজেই অ্যাম্বুলেন্স চালিয়ে গুরুতর আহত রোগীদের যশোর হাসপাতালে নিয়ে গেছেন। আজ বৃহস্পতিবার বেলা দেড়টরা দিকে এ দুর্ঘটনা ঘটে। তবে আহতদের নাম ঠিকানা এখনো পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানান, যশোর থেকে কালীগঞ্জ গামী শাপলা পরিবহনের (সোনালী লিখন) একটি বাস (পাবনা-বা-১১-০০৭৮) দ্রুতগতিতে চলার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এক বাইসাইকেল আরোহীকে চাপা দিয়ে পার্শ্ববর্তী একটি কড়াইগাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে শিশু-নারী ও পুরুষসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। স্থানীয় জনতা ও কালীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করে। উদ্ধার কাজে অংশ নেন স্থানীয় এমপি আনোয়ারুল আজীম আনার। তিনি নিজেই রোগীদের উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্স চালিয়ে রোগীদের যশোর হাসপাতালে নিয়ে যান।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচএস প্রফুল্ল কুমার মজুমদার জানান, হাসপাতালে প্রায় ৩০ জনকে আনা হয়। এর মধ্যে ১০ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com