,
সংবাদ শিরোনাম :
» « দেখিয়ে দাও তুমি কেন এক নম্বর, সাকিবকে রোডস» « অবশেষে ধ্যান ভেঙে গুহা ছাড়লেন মোদি» « যুক্তরাষ্ট্রের সঙ্গে উত্তেজনার মধ্যে বেইজিংয়ে ইরানের পররাষ্ট্রমন্ত্রী» « বাগেরহাটে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ৫» « জ্যান্ত কবর দেয়া শিশুকে মাটি খুঁড়ে উদ্ধার করলো কুকুর» « রাজধানীতে পৃথক অভিযানে অজ্ঞানপার্টির ২৩ সদস্য আটক» « আয়ারল্যান্ডকে উড়িয়ে বাংলাদেশের ফাইনাল ‘প্রস্তুতি’» « ময়মনসিংহ মেডিক্যালের ছাত্রীকে শ্লীলতাহানি, ফটকে তালা ঝুলিয়ে শিক্ষার্থীদের প্রতিবাদ» « দেশের পথে ওবায়দুল কাদের» « প্রধানমন্ত্রীর নির্দেশের কয়েক ঘণ্টার মধ্যেই ১৭ অভিযুক্ত পাওয়া গেলো ছাত্রলীগের কমিটিতে

খুলনায় মাইক্রোবাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

খুলনা প্রতিনিধি:: খুলনার ডুমুরিয়া উপজেলায় মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মেহেদী হাসান (১৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় দুইজন আহত হয়েছেন।

রোববার (০৪ মার্চ) সকালে উপজেলার বরাতিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মেহেদী ডুমুরিয়া উপজেলার নরনিয়া গ্রামের আব্দুল কাদের মহলদারের ছেলে।আহতরা হলেন- ডুমুরিয়া উপজেলার খর্ণিয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মোল্লা আবুল কাশেম ও তার ছেলে রিয়াজ মাহমুদ।

পুলিশ জানায়, মেহেদী শনিবার (০৩ মার্চ) সন্ধ্যায় ডুমুরিয়া উপজেলার আঙ্গারদহ গ্রামে বোনের শ্বশুর বাড়িতে বেড়াতে যান। রোববার সকালে তিনি মোটরসাইকেলে তার বোনের শ্বশুর কাশেম ও তার ছেলে রিয়াজকে নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয়। উপজেলার বরাতিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মেহেদীর মৃত্যু হয়। এসময় আহত হয়েছে কাশেম ও তার ছেলে রিয়াজ। আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ডুমুরিয়া উপজেলার খর্ণিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ (পরিদর্শক) ইমদাদুল হক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মাইক্রোবাস ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com