,
সংবাদ শিরোনাম :
» « দেখিয়ে দাও তুমি কেন এক নম্বর, সাকিবকে রোডস» « অবশেষে ধ্যান ভেঙে গুহা ছাড়লেন মোদি» « যুক্তরাষ্ট্রের সঙ্গে উত্তেজনার মধ্যে বেইজিংয়ে ইরানের পররাষ্ট্রমন্ত্রী» « বাগেরহাটে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ৫» « জ্যান্ত কবর দেয়া শিশুকে মাটি খুঁড়ে উদ্ধার করলো কুকুর» « রাজধানীতে পৃথক অভিযানে অজ্ঞানপার্টির ২৩ সদস্য আটক» « আয়ারল্যান্ডকে উড়িয়ে বাংলাদেশের ফাইনাল ‘প্রস্তুতি’» « ময়মনসিংহ মেডিক্যালের ছাত্রীকে শ্লীলতাহানি, ফটকে তালা ঝুলিয়ে শিক্ষার্থীদের প্রতিবাদ» « দেশের পথে ওবায়দুল কাদের» « প্রধানমন্ত্রীর নির্দেশের কয়েক ঘণ্টার মধ্যেই ১৭ অভিযুক্ত পাওয়া গেলো ছাত্রলীগের কমিটিতে

যুক্তরাষ্ট্রে স্কুলে দুই ছাত্রের গুলিতে সহপাঠী নিহত

 

যুক্তরাষ্ট্রের ডেনভারের একটি স্কুলে দুই ছাত্রের গুলিতে তাদের একজন সহপাঠী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও সাতজন। গতকাল মঙ্গলবার ডেনভারের হাইল্যান্ড র‌্যাঞ্চ এলাকার সায়েন্স, টেকনোলজি, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ম্যাথ (এসটিইএম) স্কুলে এ ঘটনা ঘটে।

রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনার পরই আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনার ওই দুই ছাত্রকে আটক করা হয়েছে।

ডগলাস কাউন্টি শেরিফ টনি স্পারলক বলেন, ‘দুইজন হেঁটে এসটিইএম স্কুলের ভেতরে প্রবেশ করে দুই জায়গায় শিক্ষার্থীদের ওপর গুলিবর্ষণ করে।’ এতে ঘটনাস্থলেই ১৮ বছর বয়সী এক ছাত্রের মৃত্যু হয়েছে।

স্পারলক আরও জানান, ওই দুই স্কুলছাত্রের কাছে দুটি পিস্তল ছিল এবং তারা পৃথক দুটি ক্লাসরুমে গুলি চালায়। এদের মধ্যে একজন পূর্ণবয়স্ক ও অপরজনের বয়স ১৮ বছরের নিচে। স্কুলটিতে কিন্ডারগার্টেন থেকে ১২ গ্রেড পর্যন্ত ক্লাস নেওয়া হয়।

এ হামলার উদ্দেশ্যে তাৎক্ষণিকভাবে পরিষ্কার হওয়া যায়নি। এ ঘটনার বিষয়ে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে অবহিত করা হয়েছে বলে জানিয়েছে হোয়াইট হাউস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com