গোপালগঞ্জে হত্যাকাণ্ডের বিচার দাবি

0 ১৭৮

গোপালগঞ্জে গৃহবধূ সাহিদা আলম সুমনার মৃত্যুকে হত্যাকান্ড উল্লেখ করে দোষীদের বিচারের দাবিতে সংবাদ সংম্মেলন করেছেন পরিবারের লোকজন। আজ শুক্রবার সকাল ১১টায় স্থানীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে মৃতের ভাবী তাপসিয়া ইসলাম লিখিত বক্তব্য পাঠ করেন।

লিখিত বক্তব্যে অভিযোগ করে বলেন, ২০১৬ সালের গোপালগঞ্জে শহরের পূর্ব মিয়াপাড়া এলাকার ইদ্রিস সরদারের ছেলে করিম সরদার সজীবের সাথে বিয়ের পর থেকে যৌতুকের দাবীতে সুমনার উপর নির্যাতন চালিয়ে আসছিলেন।গত ২৮ এপ্রিল শ্বশুরবাড়ী থেকে সুমনা আত্মহত্যা করেছে বলে জানানো হয়। অভিযুক্তরা পুলিশের ছত্রছায়ায় পালিয়ে যায় বলেও তারা অভিযোগ করেন। এ মৃত্যুকে হত্যাকান্ড উল্লেখ করে সুষ্ঠ তদন্ত করে দোষীদের শাস্তির দাবী জানান। সংবাদ সম্মেললে নিহতের বড় ভাই রাজিব মুন্সী, সজিব মুন্সী, খালা লিপি বেগমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

তবে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সর্কেল) মোঃ ছানোয়ার হোসেন মোবাইল ফোনে বলেন, আমরা তাদেরকে মামলা করার কথা বলা হলেও তারা তা করেনি। আমরা নিজেদের উদ্যোগে জিডি করে মরদেহের ময়না তদন্ত সম্পন্ন করেছি। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে তারা পুলিশের বিরুদ্ধে যে অভিযোগ এনেছে তা সঠিক নয়।

0 0 vote
Article Rating
আরও পড়ুন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x