দুটি হাসপাতালের প্রতারণা মানুষকে ‘বিস্মিত’ করেছে: কাদের

করোনাভাইরাসের নমুনা পরীক্ষা নিয়ে সম্প্রতি দুটি হাসপাতালের প্রতারণা মানুষকে বিস্মিত করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সরকারি নিজের বাসভবনে নিয়মিত সংবাদ ব্রিফিংয়ে এ মন্তব্য করেন তিনি।এসময়, দ্রুততার সাথে তদন্ত পূর্বক অভিযুক্তদের আইনের আওতায় আনার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান মন্ত্রী।কাদের বলেন, ‘শেখ হাসিনা সরকার কোনো অন্যায়কারীকে ছাড় দেয়নি, ভবিষ্যতেও দিবে না।’এছাড়া আসন্ন কোরবানির ঈদে যত্রতত্র কিংবা সড়ক মহাসড়কের ওপর বা পাশে পশুরহাট বসানোর অনুমতি দেয়া হবে না বলেও জানান তিনি।

পশুরহাট এবং মানুষের ঈদযাত্রা করোনা সংক্রমণের মাত্রাকে উদ্বেগজনক পর্যায়ে নিয়ে যেতে পারে, বিশেষজ্ঞদের এমন আশংকার বিষয়ে সেতুমন্ত্রী বলেন, করোনা বিষয়ক জাতীয় কারিগরি পরামর্শক কমিটি কয়েকটি জেলায় পশুরহাট না বসানোর পরামর্শ দিয়েছে।

কমিটির এ পরামর্শ খুবই ব্যবহারিক এবং এটি বাস্তবায়ন করা সম্ভব হলে তা ভালো ফলাফল বয়ে আনবে বলেও উল্লেখ করেন ওবায়দুল কাদের।

এসময় বিএনপি বিষোদগার ছাড়া এ সঙ্কটে জাতিকে কিছুই দিতে পারেনি বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও ওবায়দুল কাদের।

রাজধানীর রিজেন্ট ও জেকেজি হাসপাতালের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে করোনার জাল সার্টিফিকেট প্রদানের। করোনা পরীক্ষা না করেই এই দুই হাসপাতাল সার্টিফিকেট প্রদান করত।
সূত্র : ইউএনবি

0 0 vote
Article Rating
0
Would love your thoughts, please comment.x
()
x