ধারাবাহিকভাবে ত্রাণ বিতরণে ভয়েস অব হিউম্যানিটি

0 ২১০
ভয়েস অব হিউম্যানিটির উদ্যোগে কক্সবাজার,এবং চট্টগ্রামে অসংখ্য পরিবারের মধ্যে কোভিড -১৯ বিপর্যয় মোকাবেলায় ত্রাণ বিতরণ করা হচ্ছে। ২য় পর্বে আজ  কক্সবাজারে ৪ জন সদস্যের‌‌ ৫০০ পরিবারে জন্য  ১ মাসের জন্যে খাবার সামগ্রী  বিতরণ শুরু হয়েছে ।
এছাড়াও ‘Food For Hungry People’ প্রজেক্ট বাস্তবায়নের মাধ্যমে চট্টগ্রামের বস্তি এলাকার মানুষদের মাঝে তারা ইফতার ও খাবার বিতরণ কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।
এ বিষয়ে “ভয়েস অব হিউম্যানিটির প্রতিষ্ঠাতা জার্মান প্রবাসী এম এ হাসান বলেন যে,” আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। করোনার কারণে সৃষ্ট এই পরিস্থিতি মোকাবেলায়  আমাদের সম্মিলিত প্রচেষ্টাই পারে এসব অসহায় মানুষের  দুঃখ দূর করতে।” তিনি আরো বলেন,”দেশে  অনেক বিত্তবান মানুষ রয়েছে , আপনারা অসহায় নাগরিকদের পাশে দাঁড়ানোর আহবান জানাচ্ছি” আপনি আপনার পাশের অসহায় প্রতিবেশির  খেয়াল রাখলে দেশের কেউকে কষ্টে দিনযাপন করবে না বলে তিনি এই আশা ব্যক্ত করেন।
স্বাস্হ্য বিভাগের প্রধান সমন্বয়ক ডা. আসিফুল হক ও উপদেষ্টা ডা. ওমর ফারুক যে কোনো স্বাস্হ্য সেবা গ্রহণের জন্য পেইজে ও ওয়েব সাইটের দেওয়া নিয়ম অনুসারে ফ্রি সেবা নেওয়ার অনুরোধ জানান।এবং জানান এই পর্যন্ত ২৭৫৯ জন্য সাধারণ রোগী অনলাইনে চিকিৎসা সেবা নেন।
 মুখপাত্র ডা. সাঈদ সালাম রাহাত ও সেকেটারির  ডা. ওয়াসিফ কামাল নাদিম জানান ,” গত ২১ মার্চ থেকে আমাদের ৪১০ ভোলান্টিয়ারস নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। সবাইকে এই বিপর্যেয় পাশে থাকার অনুরোধ জানাচ্ছি।”
অন্য দিকে ঈদের পর পর নতুন প্রজেক্ট “ফুড ফর ইনফেন্ট” “নবজাতকের জন্য খাবার ” প্রজেক্টের উপদেষ্টা জনাব আসফাক আহমেদ আবীর সবাইকে নবজাতকের পুষ্টিকর খাবার যোগান দিতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

 

 

 

 
কোয়ালিটি টিভি বাংলা / কাইছার হামিদ তুষার
0 0 vote
Article Rating
আরও পড়ুন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x