নরসিংদীতে কর্মহীন চালকদের মাঝে পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

0 ১৩৫

হৃদয় এস সরকার: নরসিংদীতে প্রাণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ ঠেকাতে জেলায় লকডাউন চলায় কর্মহীন সিএনজি চালক ও অটো রিক্সাচালকদের মাঝে মাধবদী থানা শাখা কমিউনিটি পুলিশিং ফোরাম এর উদ্যোগে নিত্যপণ্য খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১৩ মে) সকালে পাচঁদোনা স্যার কে.জি গুপ্ত উচ্চ বিদ্যালয় মাঠে মাধবদী থানা শাখা কমিউনিটি পুলিশিং ফোরাম এর সভাপতি জাকির হোসেন ভূইয়ার সভাপতিত্বে সামাজিক দূরত্ব বজায় রেখে ২২০ জন সিএনজি চালিত অটোরিক্সা চালকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বিতরণ কার্যক্রমের সার্বিক সহযোগিতা করে নরসিংদী জেলা পুলিশ। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, ভোজ্য তেল, আলু, পেঁয়াজ, লবন, চিনি, দুধ ও সেমাই।
এ সময় করোনাভাইরাসের সংক্রমন রোধে জরুরি প্রয়োজন ছাড়া সকলকে নিজ নিজ ঘরে অবস্থান করা। এবং জরুরি প্রয়োজেন বাহিরে বের হলেও সামাজিক দুরত্ব বজায় রাখা ও স্বাস্থ্য বিধি মেনে চলার জন্যে সকলকে প্রতি আহবান জানায় পুলিশ।

বিতরণে উপস্থিত ছিলেন, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জাকির হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহম্মেদ, মাধবদীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু তাহের দেওয়ান, পরিদর্শক (তদন্ত) সাফায়েত হোসেন পলাশ, পরিদর্শক (অপারেশন) তানভীর আহম্মেদ, জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপণ কুমার সরকার, পাঁচদোনা পুলিশ ফাড়ির ইনচার্জ মো: ইউসুফ মিয়া।

0 0 vote
Article Rating
আরও পড়ুন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x