নিপা গ্রুপের পোশাক শ্রমিক নিপা ধর্ষণ

0 ৭৬
আজ ১৫ সেপ্টেম্বর, রাজধানী দক্ষিণখানে নিপা গ্রুপ মালিকানাধীন প্রতিষ্ঠান নিপা গার্মেন্টস পোশাক শ্রমিক নিপা (১৮) নামে এক কর্মী ধর্ষণের শিকার হয়েছেন। তার গ্রামের বাড়ি শরিয়তপুর, ঢাকা উত্তর খান এলাকায় বাড়া বাসায় বসবাস করেন। 
ধর্ষিতার পরিবার সূত্রে জানা গেছে নিপা প্রতিদিনের কাজ শেষে ছুটির পর বাসায় যাওয়ার উদ্দেশ্য বের হয়, তখন নিপাকে ফারুক নামে এক যুবক তুলে নিয়ে যায়, জানা গেছে ফারুক একই প্রতিষ্ঠানে কাজ করেন কিন্তু গত কয়েক দিন (৭/৮) ধরে সে কাজে আসেনা, আরও জানা যায় ফারুক নিপাকে অনেক দিন ধরেই তাকে বিরক্ত করে আসছে। এবং ধর্ষক ফারুক তার আগে একটা স্ত্রী আছে তার সাথে রিলেশন ভাল না থাকায় এমনটা ঘটেছেন।
নিপার ফ্যামিলির তখন নিপাকে অনেক খুজতে থাকেন ১ থেকে ২ঘন্টা খুজার পর নিপার ছোট বোন সাথী জানতে পারেন তার বোনকে কেউ তুলে নিয়ে গেছেন এমন সময় ধর্ষণ হওয়ার তার বোন সাথে এবং তার মামা লোকজনের সহযোগিতায় নিপা গ্রুপের কেসি হাসপাতালে আইসিউতে ভর্তি করান, এসব জানা যায় তার প্রচুর রক্তক্ষরণ হয়। এবং তাকে প্রাথমিক ভাবে ৩ ব্যাগ রক্ত দিতে হয়। এবং আরও জানা যায় তার শরীর এখন আশংকাজনক আছে।
দক্ষিনখান থানার এএসআই অনুজ সরকার এর বরাত দিয়ে জানা যায় প্রাথমিক তদন্তের সার্থে অনেক কিছু প্রকাশ করা যাচ্ছেনা, প্রতিবেদন লেখা অবধি আসামি গ্রেফতার করা সম্ভব হইনি। তবে ধর্ষক ফারুকের ব্যবহৃত মোবাইল নাম্বার থানায় তার লোকেশন ট্র্যাকিং করার জন্য পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে রাতের মধ্যে অপরাধীকে আটক করতে সক্ষম হবেন।
0 0 vote
Article Rating
আরও পড়ুন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x