বাঘারপাড়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

Posted on October 8, 2020 in যশোর by কোয়ালিটি টিভি বাংলা
Tags: ,
যশোর বাঘারপাড়ার উপজেলার ভাঙ্গুড়া গ্রামের অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।  তবে তাৎক্ষণিক  ধর্ষণের আলামত পাননি চিকিৎসক।
মেয়েটিকে বুধবার রাতে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) জামাল আল নাসের ও বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আল মামুন।মেয়েটির মায়ের ভাষ্য, বুধবার রাত আনুমানিক সাড়ে  সাতটার দিকে তার মেয়ে বাড়ি থেকে  বের হয়।
এর কিছুক্ষণ পর একজন জানায়, মেয়েকে পাশের ভাটার দিকে যেতে দেখেছেন।
ওই সময় মেয়েটির বাবাসহ বাড়ির লোকজন তাকে খুঁজতে বের হয়। একপর্যায়ে মেয়েটিকে ভাটার পাশে পড়ে থাকা অবস্থায় উদ্ধার করে প্রথমে বাড়ি ও পরে বাঘারপাড়া হাসপাতালে আনা হয়।তবে মেয়েটি বার বার বলছিল, আমাকে  জ্যাঠা ডেকেছিল। তাই গেছিলাম। যদিও তার জ্যাঠা (বাবার বড় ভাই) বছর তিনেক আগে মারা গেছেন।এদিকে প্রতিবেশীরা অভিযোগ করেন, স্থানীয় এক যুবক মেয়েটিকে নির্যাতন করেছে। ওই যুবক একজন মুদি দোকানি।অন্য একটি সূত্র বলছে, মেয়েটির সঙ্গে ওই যুবকের প্রেমজ সম্পর্ক ছিল।
এদিকে, রাতেই ঘটনাস্থল পরিদর্শন শেষে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে মেয়েটিকে জিজ্ঞাসাবাদ করেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) জামাল আল নাসের। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল ঘুরে এসেছি।
শুনেছি, মেয়েটির সাথে স্থানীয় এক যুবকের প্রেমজ সম্পর্ক ছিল। তাকে নজরদারিতে রাখা হয়েছে। তবে তদন্ত না করে নিশ্চিত করে কিছু বলা যাবে না। আগে মেয়েটির ডাক্তারি পরীক্ষা করানোর জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হবে। তারপর পরবর্তী পদক্ষেপ।’
খারাপ কাজ করে কেউ পার পাবেন না বলেও মন্তব্য করেন পুলিশের এই কর্মকর্তা।
রাতেই মেয়েটিকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার প্রস্তুতি চলছিল।

Comments on 'বাঘারপাড়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ' (0)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *