বাদির বাড়িতে আসামি খুন

0 ১৫২

নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলা বাজার এলাকায় বাদির বাড়িতে খুন হয়েছেন এক আসামি। তার নাম রাজিব ওরফে ভিপি রাজিব। মামলা তোলার হুমকি দিতে গিয়ে বাদি কাউসারের লোকজনের গণপিটুনিতে গুরুতর আহত হন তিনি। পরে সোমবার মধ্যরাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত রাজিব ফতুল্লার পাগলা বউবাজার এলাকার হাসু তালুকদারের ছেলে।স্থানীয় সূত্র জানায়, সোমবার বিকেলে মামলা তুলে নিতে বাদির বাড়ি গিয়ে হুমকি দিতে যায় ভিপি রাজিব। এ সময় গণপিটুনির শিকার হন তিনি। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যালে নেয়া হলে সোমবার রাত সাড়ে ১১টায় তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, পাগলা জাউল্লাপাড়া এলাকায় কাউছার নামে এক ব্যক্তিকে ২০১৬ সালে মারধর করে রাজিব ও তার সহযোগীরা। সেই মামলা তুলে নিতে কয়েক দিন ধরেই তাকে হুমকি দিয়ে যাচ্ছিল রাজিব। সোমবার বিকেলে কয়েকজন সহযোগীকে সাথে নিয়ে রাজির জাউল্লাপাড়া এলাকায় কাউছারের বাড়ি যায়। সেখানে গিয়ে মামলা তুলে নিতে চাপ সৃষ্টি করে রাজিব।

এ সময় কাউছারের লোকজন রাজিব ও তার সহযোগীদের ধাওয়া করে। তখন সহযোগীরা পালিয়ে গেলেও রাজিবকে ধরে গণপিটুনি দেন এবং লোহার রড দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করেন।

পরে স্থানীয় লোকজন রাজিবকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে যান। সেখানে রাত ১১টার দিকে তিনি মারা যান।ওসি আরো জানান, এ বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে। একইসাথে হত্যাকাণ্ডে যারা জড়িত তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।এলাকাবাসী জানান, রাজিবের বিরুদ্ধে একাধিক মামলা আছে। তিনি এলাকায় দুর্ধর্ষ সন্ত্রাসী হিসেবে পরিচিত। তার নিজস্ব সন্ত্রাসী বাহিনীও রয়েছে।

0 0 vote
Article Rating
আরও পড়ুন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x