মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হচ্ছে ফারুককে

0 ৭২

উন্নত চিকিৎসার জন্য আজ সকালে কার্গো বিমানের একটি ফ্লাইটে সিঙ্গাপুর নেওয়া হয়েছে মিয়াভাই’খ্যাত অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুককে। সঙ্গে আছেন তার স্ত্রী ফারহানা ফারুকও।

দেশ ত্যাগ করার আগে দৈনিক আমাদের সময় অনলাইনকে তিনি জানান, সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হবে এই চিত্রনায়ককে। এরই মধ্যে সকল ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। মাউন্ট এলিজাবেথ হাসপাতালের চিকিৎসক মি. লাই সবকিছুর সমন্বয় করছেন।

এদিকে, গত ১৮ আগস্ট রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল ফারুককে। করোনাসহ নানা ধরনের পরীক্ষা করা হলেও অসুস্থতার কারণ খুঁজে বের করা সম্ভব হয়নি। করোনার ফলও নেগেটিভ আসে। কিছুটা সুস্থ হলে গত ২৬ আগস্ট তাকে বাসায় নেওয়া হয়।

অসুস্থতা অনুভব করলে এরপর আবারও ৩১ আগস্ট চিত্রনায়ক ফারুককে হাসপাতালে ভর্তি করা হয়। সেসময় করোনার পাশাপাশি টাইফয়েড, ডেঙ্গু, ম্যালেরিয়ার নমুনাও পরীক্ষা করা হয়। সবকিছুই নেগেটিভ রয়েছে। কিন্তু জ্বর না কমায় গত ৫ সেপ্টেম্বর রাজধানীর এভারকেয়ার হাসপাতালে (পুরনো অ্যাপোলো) স্থানান্তর করা হয়েছে তাকে।

জানা যায়, তার রক্তে সংক্রমণের জটিলতা দেখা দিয়েছে। সংক্রমণ থেকে খারাপ কিছু হতে পারে। এরপরই সিঙ্গাপুরে নেওয়ার প্রস্তুতি নেয় ফারুকের পরিবার।

0 0 vote
Article Rating
আরও পড়ুন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x