সাহস আছে বলেই আমি ৪৫ এ মা হয়েছি : শিল্পা শেঠি

সাহস আছে বলেই আমি ৪৫ এ মা হয়েছি এমন মন্তব্য করলেন  অভিনেত্রী  শিল্পা শেঠি  । চলতি বছরের ফেব্রুয়ারিতে মে সামিশার জন্মের কথা জানান শিল্পা শেঠি। সারোগেসির মাধ্যমে সামিশার জন্ম। ‘নো ফিল্টার উইথ নেহা’ শিরোনামের একটি শোতে এসে দ্বিতীয়বার মাতৃত্ব নিয়ে খোলামেলা কথা বলেন শিল্পা।

(২১শে ফেব্রুয়ারি) সকালে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সদ্যজাত কন্যার ছবি শেয়ার করেন শিল্পা।

ইনস্টাগ্রামে তিনি লেখেন, ভগবান আমাদের প্রার্থনা শুনেছেন। অশেষ কৃতজ্ঞতা থেকে জানাচ্ছি, আমাদের ঘরে নতুন সদস্যের আগমন হয়েছে। কুন্দ্র পরিবারের কনিষ্ঠতম সদস্য— সমিশা শেঠি কুন্দ্র। সমিশা শব্দের অর্থ ‘ভগবানের মতো কাউকে পাওয়া’।

গত ১৫ ফেব্রুয়ারি শিল্পা ও রাজ দম্পতির কোলজুড়ে এসেছে তাদের দ্বিতীয় সন্তান। যদিও শিল্পার গর্ভবতীর হওয়ার বিষয়ে আগে থেকে কোন ধারণা পাওয়া যায়নি। ফলে ধারণা করা হচ্ছে, সারোগেসির মাধ্যমে জন্ম নিয়েছেন রাজ কুন্দ্র এবং শিল্পা শেঠি কুন্দ্রর কন্যা।

২০০৯ সালে শিল্পপতি রাজ কুন্দ্রর সঙ্গে বিয়ে হয়েছিল শিল্পা শেঠির। এরপর ২০১২ সালে তাঁদের প্রথম সন্তান ভিয়ানের জন্ম হয়।

শিল্পা শেঠির কথায়, আমার মনে হয়ে ইয়োগা আমার জীবনে গত ১০ বছরে অনেক কিছুরই পরিবর্তন এনেছে। প্রথমবার আমি যখন মা হয়েছিলাম, তখন অনেকটাই ভয় পেয়ে ছিলাম। তবে দ্বিতীয়বার আমার কাছে বিষটা অনেকটাই সহজ হয়ে গেছে। আমার সাহস আছে বলতে পারো। এখন আমি ৪৫, আর আমার মেয়ের বয়স যখন ৫ বছর হবে, তখন আমি ৫০ এ পা দেব।”

শিল্পার কথায়, লোকে আমাকে নিয়ে কী আলোচনা করছে, আমি সেটা পাত্তাও দিই না। কারণ, এটা একান্তই আমার বিষয়, তাদের নয়। আমি শুধু একজন ভালো মা হওয়ার চেষ্টা করি। আমার বাবা-মা আমাকে যেভাবে বড় করেছেন, সেটা আমার সন্তানরাও জানুক, এটাই চাই। পার্থক্য এটাই আমি ছোট্ট একটা বাড়িতে বড় হয়েছি, তবে ভালোবাসা কম ছিল না।

0 0 vote
Article Rating
0
Would love your thoughts, please comment.x
()
x