তৃতীয় বিয়ে ভাঙতে চলেছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর ।

তৃতীয় বিয়েও নাকি ভাঙতে চলেছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর? ইনস্টাগ্রামে এখনও তিনি চট্টোপাধ্যায় নন, সিং। তিনটে ছবিও রয়েছে তারকা দম্পতির। ফেসবুক পেজে যদিও তিনি শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে প্রোফাইল পিকচার এবং ডিপিতে জ্বলজ্বল করছে রোশন সিংয়ের সঙ্গে তার বিয়ের ছবি।

সত্যিই কি তাই? শ্রাবন্তী, রোশন বা ঝিনুক— কেউই মুখ খোলেননি এ ব্যাপারে। তবে রোশনের ইনস্টাগ্রাম, ফেসবুক পেজে কোথাও নেই শ্রাবন্তী! স্ট্যাটাস লেখা ‘সিঙ্গল’। ধোঁয়াশা যেন কেটেও কাটছে না। একই অবস্থা শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের প্রোফাইলেরও। মায়ের সাথে ছবি রয়েছে। রোশনের সাথে তোলা সব ছবি ডিলিট।

শ্রাবন্তীর সামাজিক সাইটগুলোতে এই ছবি খুব চেনা ভক্তদের। কৃষ্ণ ভি রাজের সাথে বিয়ে ভাঙার সময়েও একটু একটু করে এভাবেই দূরত্ব তৈরি করেছিলেন তিনি। গত বছর ধুমধাম করে সিঁদুর খেলতে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। সাথে ছিলেন রোশন। একগোছা সেই ছবির মধ্যে মাত্র দুটো রয়ে গিয়েছে।

দীর্ঘদিনের প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে ২০১৯ সালের ১৯ মে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে বছর না ঘুরতেই এ সংসারও নাকি ভাঙছে!

তার জীবনে বিভিন্ন সময়ে বিভিন্ন পুরুষের রদবদল হলেও কেউই দীর্ঘস্থায়ী হননি। তবে একজন পুরুষ তার জীবনে সবসময়ের জন্য প্রিয়তম জায়গায় রয়েছে। সে হচ্ছে তার ও রাজীবের ছেলে ঝিনুক তথা অভিমন্যু চট্টোপাধ্যায়। ছেলের সঙ্গে নিয়মিত সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেন তিনি।

অথচ এ বছরেও জন্মদিনের আগের দিন প্রচণ্ড আবেগ নিয়ে আনন্দবাজার ডিজিটালকে শ্রাবন্তী জানিয়েছিলেন, ‘১৪ অগস্ট একদিনে জন্মদিন আমাদের। এত মিল বলেই ঈশ্বর আমাদের মিলিয়ে দিয়েছেন।’ ১২ অগস্ট থেকে উদযাপনেও মেতেছিলেন তারা। সে সবই আজ স্মৃতি?

0 0 vote
Article Rating
0
Would love your thoughts, please comment.x
()
x