হাওয়াই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জয়া আহসান

যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হতে যাচ্ছে হাওয়াই আন্তর্জাতিক চলচ্চিত্র”হাওয়াই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ৪০তম আসর। যুক্তরাষ্ট্রের হাওয়াই দ্বীপপুঞ্জের অংশ হনোলুলু। আর এই উৎসবে অংশ নিচ্ছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তার অভিনীত কলকাতার সিনেমা ‘বিনি সুতোয়’ হাওয়াই উৎসবে অফিসিয়ালি চূড়ান্ত হয়েছে।

কলকাতার নির্মাতা অতনু ঘোষের পরিচালনায় ‘বিনি সুতোয়’ ছবিতে জয়ার বিপরীতে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী। ২০১৯ সালে ভারতের কলকাতা ও চব্বিশ পরগণার টাকিতে এর শুটিং হয়। অভিনয়ের পাশাপাশি এর একটি গানেও কণ্ঠ দিয়েছিলেন জয়া আহসান।

জয়া আহসান বলেন, ‘ছবিটি নামজাদা এই উৎসবে ভারতের একমাত্র ছবি হিসেবে এবার চূড়ান্ত হলো। একজন অংশীদার হিসেবে এই খবরটি আমার জন্য খুবই উৎসাহের বিষয়। আমি আমার পরিচালক ও টিমের প্রতি কৃতজ্ঞ, এমন একটি জটিল চরিত্রে অভিনয়ের সুযোগ দেওয়ার জন্য।’
উৎসবের ওয়েবসাইট থেকে জানা গেছে, হাওয়াই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হচ্ছে ৫ নভেম্বর থেকে। চলবে ২৯ তারিখ পর্যন্ত। ‘বিনি সুতোয়’ ছবিটি ‘স্পটলাইট অন ইন্ডিয়া’ বিভাগের জন্য মনোনীত হয়েছে।

গল্পে দেখা যায়, এক রিয়েলিটি শোতে কাকতালীয়ভাবে দেখা হয় দুজনের। অডিশন শেষ হওয়ার পর একটা জায়গা পেরিয়ে বাসে উঠতে গিয়ে শ্রাবণী (জয়া) পড়ে যায়। তার এই অবস্থা দেখে ছুটে আসেন কাজল (ঋত্বিক)। এভাবে দুজনের মধ্যে একটি যোগসূত্র তৈরি হয়।

0 0 vote
Article Rating
0
Would love your thoughts, please comment.x
()
x